অাট বেহেস্তের চাবি দিলাম
- মো : নাহিদ সরদার ২৯-০৩-২০২৪

বৃষটি ভেজা কদম মনে ভাবছোটা কী?
- ভাবছি বসে বর্ণমালার সেই কথাটা
- কোন কথাটা?
- যে কথাটা উস্কানি পায় ভাল লাগার। সাহস জোগায়, প্রেমিক সাজায়, ভেঙে ভেঙে নতুন বানায়া সেই কথাটা।
- পাগল তুমি
- না, না, না মাতাল বলো।
- কেন মাতাল?
- কবে কখন কোন রাত্রি এই পরিটা আমার হবে, কোন সময়ে একমুঠো ঘ্রাণ আমার হবে, কোন সকালে ঘুম জাগতে দেরি হলে চোখ শাসাবে, এক পেয়ালায় দুই ঠোঁটের এক মিলন হবে, কোন দুপুরে স্নানঘরে নির্জনতার বস্ত্রহরণ,
সেই সে আশায় মাতাল মনে প্রহর গোণা।
- অপেক্ষাতে কষ্ট আছে, নষ্ট আছে, না পাইবার বেদন আছে ভিষন রকম।
অপেক্ষার এই কষ্ট কঠিন দুঃখগুলো মানিয়ে নিতে পারবে না'কি?
- আমার মনে জমা আছে সাত দোযখের করুণ সুর- তাতেই আমি দুঃখগুলোর পোষ মানাব।
- অপেক্ষা কর আমি কেবল তোমার হব।
- চোখটা বুঝে হাতটা পাতো
- ধ্যাৎতেরি ছাই ভাল্লাগেনা, নাও নাও চোখ বুঝেছি, হাত পেতেছি।
- এবার তুমি চোখটা মেলো আট বেহেস্তের চাবিগুলো তোমায় দিলাম, সাত দোযখের করুন সুরে আমি কেবল অপেক্ষায় আছি,অপেক্ষায় আছি।

১৩/০৯/২০১৮
রবিবার, সাকাল: ৭:০০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

GulamKibria
০১-০৬-২০২০ ০৮:২৮ মিঃ

চমৎকার