ওরে আমার জাদু সোনা
- এস আই তানভী ১৯-০৪-২০২৪

ওরে আমার লক্ষি মা,
আমার জাদু সোনা,
তুই যে আমার বেঁচে থাকার
বিন্দু বিন্দু রক্তকণা।
মানুষের মতো মানুষ হয়ে
হওগো অনেক বড়
তোর জন্মদিনে মনে প্রাণে
করি এই কামনা।

আল্লাহ তোরে আমার ঘরে
আনন্দেরই ফুল বানিয়ে
করলো যে দান,
আঁধার ঘরে আলো এলো
দুঃখ সব হারিয়ে গেলো
আজ তুই যে আমার প্রাণ।

হাজার বছর থাকরে তুই এই ধরাতে বাঁচি
আল্লাহর কাছে অবিরত এই দোয়াটাই রাখি।
--------------------
১৬/০৮/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২৭-০৮-২০১৯ ০৯:১৮ মিঃ

ওরে আমার জাদু সোনা