দাদি
- মোঃ আলাল ইসলাম ২৪-০৪-২০২৪

দাদি
আলাল ইসলাম
23/12/2017 ইং

তুমি ছিলে খোদা প্রেমী,
এক সৎ সাহসী নারী।
তোমার কষ্টার্জিত,
জমিজমা এই টাকাকড়ি।

তোমার স্মৃতিবিজড়িত,
বিশাল এই বসতবাটী।
স্রষ্টার ডাকে চলে গেলে তুমি,
এটাই বিধান জানি,তবুও।

তুমি বিহনে,তোমার সজ্জিত বাগানে,
কেমনে বলো থাকি, ওগো দাদি ।
মনে পড়ে আজ, কতো কথা,
হৃদয়ে আমার বিরহ ব্যথা।

তোমার ভালোবাসা, মনোহর কথা,
হয়ে গেল, আজ সব, সৃতির পাতা।
কাঁদনি করি আমি নীরবে, অন্তর্দাহ,
তুমি ছিলে, আমাদের সবার মাথা।

তোমার প্রয়াণ, হয় যেন কল্যাণ,
মাগফেরাত বাসনা করি প্রভু।
পিতামহীকে করো জান্নাত দান,
তুমি যে মহান তুমি সর্ব শক্তিমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।