মরীচিকা-২
- মমিনুল হক - নেশা ১৯-০৪-২০২৪

তোমার কপালের একাকীত্ব কালো টিপ ভালোবাসতে বলে;
কাজলের সৌন্দর্য ধুয়ে তোমার মায়াবী দু'চোখ বলে
তুমিই একমাত্র পুরুষ; আমাকে ভীষণ ভালোবাসতে পারবে
তবু কী বলতে পার? আমি সত্যিই ভালোবাসতে পারি
নাকি পৃথিবীর মায়া, মহব্বত সামান্যা কয়টা দিনের মরীচিকা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
১৮-০৮-২০১৯ ০৮:২০ মিঃ

তবু কী বলতে পার? আমি সত্যিই ভালোবাসতে পারি