কষ্টকণা
- মমিনুল হক - নেশা ২৯-০৩-২০২৪

এই শহরে বৃষ্টি এসে ধুয়ে যায়
ধূলিকণা!
অথচ তুমি এলেই দূর হবে সব
কষ্টকণা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
১৮-০৮-২০১৯ ১০:৪২ মিঃ

কষ্টকণা