মোরা পাপি
- মোঃ আলাল ইসলাম ২৫-০৪-২০২৪

মোরা পাপি
আলাল ইসলাম
১২/৭/২০১৭ ইং

মোরা পাপি মোরা দোষি,
জানি অগনিত দোষ করি।
তবুও তো তুমার সৃষ্টি,
হে মালিক ক্ষমা করে দাও,
দাও তোমার কুদরতি দৃষ্টি।
মোরা জানিনা কেন এই,
রিম ঝিম বৃষ্টি, ভারী বর্ষণ,
বাজ বিজলি,বন্যার পানি।
শুধু জানি, যা করো প্রভূ,
তুমার বান্দার ভাল,
আলহামদুলিল্লা।শুকরিয়া।
হে রহমান, তুমি তো মহান,
তুমারি করুনায়, দেহে আছে প্রান।
মোরা পাপি তাই, দিওনা গজব,
ক্ষমা কর, ক্ষমা চাই, আস্তাগফিরুল্লা।
হে আল্লাহ, আমরা গুনাগার,
তুমি তো গাফফার।
কবুল করো মোদের, ডাকি বার বার,
হেদায়ত নছিব করো,
মোরা গুনাগার বান্দা তুমার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।