অন্তস্তল থেকে (২)
- এস আই তানভী ২৫-০৪-২০২৪

.
ধিক্
আলালের ঘরের দুলাল
নিত্য নতুন বাইক
যথা তথা গমনে টাল
ঘরে গুছানো বইয়ের তাক।।

স্যালুট
মাঠে ঘাটে খেটে
লেখা পড়া চালায়
'বাবা, ক'টা দিন সবুর করো
থাকবে না অভাব' সান্ত্বনা যে দেয়।
------------------
২০/০৮/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২৩-০৮-২০১৯ ০৯:১৫ মিঃ

স্যালুট