অন্তস্তল থেকে (৩)
- এস আই তানভী ২৯-০৩-২০২৪

ধিক্
কত কষ্ট করে বাবা শেখালো লেখা পড়া
খোয়াতে হলো তার শখের গাড়ি ঘোড়া
ছেলে আজ অফিসার, চেয়ারে বসে ভাবে
বৃদ্ধাশ্রমে বাবা-মা কে কবে আনা যাবে?

স্যালুট
বাবা, রক্ত বেঁচে হলেও আনবো তোমার ঔষধ
সুস্থ হবে আবার, ফিরবে দেহের সুখ
বাপ-ছেলে একসাথে খেটে অন্নাভাব করবো দূর
বোনটাকেও বিয়ে দিবো, বরটা মিলবে চতুর।
------------------
২০/০৮/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২০-০৮-২০১৯ ১৪:২২ মিঃ

স্যালুট