দহন
- ... ১৭-০৫-২০২৪

ওষ্ঠের নিভৃত আহ্বানে যখন নিকটে যাই—
তোমার নগ্ন-নিষ্পাপ চোখে আমি দেখি নীরবদহন চিতা
ক্রমশ বদলে যায় বোধের দিগন্তে লেপ্টে থাকা রঙ
আমি বারবার ফিরে আসি পরাজিত মেঘের মতন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।