জীবনে যখন তুমি এলে না
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২৯-০৩-২০২৪

জীবনে যখন তুমি এলে না
এসো না মরণের পরে!
ভুলেও দ্বীপ জ্বেলো না
আমার সমাধি পরে!
জীবনে যখন তুমি এলে না
এসো না মরণের পরে!
ভুলেও দ্বীপ জ্বেলো না
আমার সমাধি পরে!!
জীবনে যখন তুমি এলে না

প্রতিটি প্রহর কেটেছে আমার
তোমার আশায় আশায়,
শেষ বিকালের বেলায় আজো
তোমার প্রতীক্ষায়!
প্রতিটি প্রহর কেটেছে আমার
তোমার আশায় আশায়,
শেষ বিকালের বেলায় আজো
তোমার প্রতীক্ষায়!
তবুও তুমি সুখেই থাকো
তবুও তুমি সুখেই থাকো
চলে যাবো বহুদূরে
ভুলেও দ্বীপ জ্বেলো না
আমার সমাধি পরে!!
জীবনে যখন তুমি এলে না
এসো না মরণের পরে!
ভুলেও দ্বীপ জ্বেলো না
আমার সমাধি পরে!
জীবনে যখন তুমি এলে না

যত স্মৃতির সমারোহে ভরা
আমাদের এ প্রণয়!
তোমার চাওয়া তোমার হাঁসি
সবই কি ছিল অভিনয়?
যত স্মৃতির সমারোহে ভরা
আমাদের এ প্রণয়!
তোমার চাওয়া তোমার হাঁসি
সবই কি ছিল অভিনয়?
এলে না যখন আসিওনা আর
এলে না যখন আসিওনা আর
আমার সমাধি পরে!
ভুলেও দ্বীপ জ্বেলো না
আমার সমাধি পরে!
জীবনে যখন তুমি এলে না
এসো না মরণের পরে
ভুলেও দ্বীপ জ্বেলো না
আমার সমাধি পরে!
জীবনে যখন তুমি এলে না..

লিখার সময়ঃ ১৪ ফেব্রুয়ারী ১৯৮৯
লিখার স্থানঃ গোপালপুর, নবীনগর, বি. বাড়িয়া
সুর সংযোজনঃ বাদরুল আলম বকুল
শিল্পীঃ টিটু শিহাব
প্রচারঃ বিটিভি ১৯৮৯ ও বাংলাদেশ বেতার ১৯৮৯
এ্যালবামঃ কার পথ চেয়ে (সংগীতা ১৯৯৬)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।