দূরে ও কাছে
- হাসান আল মাহদী ২৫-০৪-২০২৪

ওগো প্রেয়সী! যখন তুমি দূরে থাকো
কাউকে নিয়ে স্বপ্ন দেখো,
কিংবা অন্য বাহুডোরে সুখ খুঁজো
তখন ভারি কষ্ট হয়,
এই মনে বয়ে যায় প্রচন্ড বিরহের ঝড়,
ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় সবকিছু
এই দেহে জীবন আছে,তবুও যেন মৃত্যুময়।

আর যখন তুমি কাছে থাকো
হাতের উপর হাতটি রাখো,
একটু হলেও ভালবাসো
কিংবা কোমল পরশে জড়িয়ে ধরো,
তখন জীবন টা যেন সুখীময়,
এই পৃথিবীর কোণায় কোণায় উচ্চস্বরে
ঘোষণা দিতে ইচ্ছে হয়,
তুমি আমার শুধুই আমার
আর কারো নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।