ঈশ্বর তুমার কৃপায় (1)
- ওয়াসিমুল বারী অন্তর - আল্লাহ যাদের গান ২৬-০৪-২০২৪

এখনি তো সময় প্রভু তোমার শক্তির নিশানা উরাবার ,আমাদের আজ সারাবিশ্বে সাহস নেয় উঠে দাড়াবার । আমরা মুসলিম , আমরা দূর্বল , আমরা তোমার অনুগত দল , তবু কেন আজ অবহেলার শিকার মোদের দলবল। জানতে চাওয়া শক্তি তুমি দাও হে প্রভু , আমরা আছি মুক্তির সন্ধানে ঠাঁই নাহি মিলে কভু , আমারা তোমার কৃপায় তবু বেচেঁ আছি , শক্তি মোদের সাহস মোদের তুমার ইচ্ছায় মোরা বাচিঁ । হয়ত তুমি দেখছ মোদের হত্যা আর রাহাজানি , আজ আমরা উত্ত্যক্ত নিরবে দিনগুলো গুনে চলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

wasemul
৩০-০৮-২০১৯ ১৯:৩৪ মিঃ

ফয়েজ উল্লাহ রবি ভাইয়া আপনাকে হৃদয়ের গভির থেকে জানাই ধন্যবাদ কবিতাটা পছন্দ করার জন্য

faizbd1
২৬-০৮-২০১৯ ১৫:১৮ মিঃ

অপূর্ব সুন্দর ।