অণুকাব্য ২৪
- হোসাইন মুহম্মদ কবির ২৭-০৪-২০২৪

এ যুগে সব বিয়ে মানে
যৌতুক স্বর্ণ ভরি ভরি,
হোক না ফর্সা কিংবা কালো
গ্রামের কমলা সুন্দরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।