কাও কে-ই না
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

কিছু কিছু কথা থাকে যা কাওকে বলা যায় না
কিছু কিছু সময় আছে যা কাওকে অনুভব করানো যায় না।

মাঝে মাঝে চেনা সব কিছু আচেনা হয়ে যায়
সময়ে নিজের কষ্ট বোঝার ও মন থাকে না নিজের।
নিজের কষ্ট কে ভোলার জন্য, কষ্ট কে ও কষ্ট দিতে হয় ;
নিজের কষ্ট কে বলি দিয়ে,
নিজে কে রাঙাতে হয় উল্লাসের আবির দিয়ে ।
সেই আবিরে সবাই স্নান করে
শুধু আমি ছাড়া।

কিছু কিছু কথা থাকে যে কথা কাওকে বলা যায় না
নিজেকে ও না, কাও কে-ই না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।