ভেজা চোখ
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

দিবালোক এর রশ্মিতে ভাসছে ধরণী
কখন ও আলো-আধারের মেলা চলে ।
আবার কখন ও অভিমানী চোখ এ তাকিয়ে থাকে,
মাঝে মাঝে সেই অভিমান বর্জরের মত জ্বলে ওঠে
আবার অশ্রু হয়ে ঝরে আপন মনে
কখন ও আবার নিরবে মিলিয়ে যায় অভিমান ।

আমি অভিমানী অশ্রু ভেজা চোখ দেখতে চাই
দেখতে চাই ভালবাসার অভিমানী রুপ
আর ও ভালবাসাতে চাই সেই অভিমানী ভালবাসা কে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ahsnan
২৭-০২-২০১৫ ০০:৩৯ মিঃ

Thank u

kobisabujahmed
০২-০২-২০১৫ ১৮:৪২ মিঃ

nice so fine