কিছু টা মৈলিক
- অর্বাচীন পথিক ১০-০৫-২০২৪

কিছু টা মৈলিক জীবন আমার কিন্তু
সোডিয়াম বাতির মত, গিরগিটির মত বহু রুপি ।
জীবন টা যেন পড়েছে ইটে চাপা সবুজ ঘাস এর উপর
সবুজ ঘাসের উপর ইট চাপার ফলাফল ম্যাট-ম্যাটে, বিবর্ণ।

এখন আমি কোলাহল প্রিয় মানুষ,
ব্যস্ত শহরের ব্যস্ত মানুষ আমার ভাল-লাগে,
নগরীর দুষিত বাতাস আমার নিত্য সঙ্গি।

ইট-বালুর মাঝে আমার অস্তিত কে টিকিয়ে রেখেছি
যেমন করে টিকিয়ে রাখে নিজেকে
শতাব্দীর পুরাতন বট, আগাছারা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ahsnan
২৭-০২-২০১৫ ০০:৩৮ মিঃ

thank u

kobisabujahmed
০২-০২-২০১৫ ১৮:৪১ মিঃ

sondar lekha @@@