অব্যাক্ত রচনা
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

স্মৃতি গুলো পাঠিয়ে দিলাম
তোমার ঠিকানায়, রেখে দিও তোমার কাছে।
স্মৃতিপটে আছে অনেক স্বপ্নের মেলা
মিলিয়ে নিয়ো তোমার স্বপ্নের সাথে।

সাথে আর ও আছে অনেক ভালবাসার লিপি
ভেবে দেখ; সেটা তোমার কিনা।
স্মৃতিতে আছে অনেক অব্যাক্ত কথা
জেনে নিয়ো তুমি ঐ খান থেকে।

স্মৃতিতে আছে স্বপ্নের বাগানের গল্প
যে বাগান তৈরি হয়নি তোমার হাতে,
স্মৃতি গুলো তোমায় দিলাম, যা ছিল শুধু আমার ।
যদি পারো লালন করো, না পারলে ইতি করো
শুধু একটা অনুরোধ, স্মৃতি গুলো খুঁলে দেখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।