পরিচয়
- অরিফুর রহমান কাজল ২৫-০৪-২০২৪

কখনও ভেসে উঠে সেই মুখচ্ছবি
জনতার ভিড়ে,
আবার হারিয়ে যায়
প্রাত্যহিক কর্ম কোলাহলে ।
সময়ের ধূলিকণার প্রতি পরতে
তুমি হারিয়ে যাচ্ছ,
আমার কি দোষ ?
কাল কি খেলাম তাই মনে নেই !
তোমার জ্যামিতিক বিন্যাস,
অনেক ভুলে গেছি আজ ;
আশ্চর্য্য ! নামটা ?
এখনও এ্যালজাবরার সুত্রের মত কন্ঠস্থ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।