নির্ঘুম রাত্রি
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২০-০৪-২০২৪

তুমি ভয়ঙ্করী তুমি অন্ধকারের দিশারী তুমি গভীর , তুমি নিশি আমি তুমাতেই ভালবাসি। তুমি প্রেম তুমি ভালবাসার এক প্রতিচ্ছবি আমি তোমার , তোমার রং এর পূজারী। তুমি বর্ণহীন এক প্রজাপ্রতি তুমি হৃদস্পন্দনের শান্তহীন নদী তুমি আলো , তুমি রুদ্রহীন মরুভূমি আমার আরেক হৃদয় তুমার নিশাচরী। তুমি কবি তুমি অন্ধের পথে আলো আর ছবি তুমি ক্লান্ত দুপূর তুমি প্রেমময় রুদ্দর আমি তুমাকেই ভালোবাসি। তুমি বিরক্তিকর এক ঘুম তুমি রাতের আকাশের রঙিন নির্ঘুম তুমি ডানা কাটা পড়ি তুমিই শুধু তুমি আমি তোমার প্রেমের পূজারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।