হারালাম কিছু ইচ্ছা কিছু কথা
- অরিফুর রহমান কাজল ২৭-০৪-২০২৪

অদূরেই প্রসারী নেত্র সুদূরের খেয়ালে
নিরিবিলি বসি বাতায়নে
অনেক অতীত সুদূরে ভ্রমন করে এলাম
কই কিছুইতো পেলামনা
শুধু হারালাম বই কি
হারালাম উচ্ছলতা হারালাম গানের দিন
হারালাম অকস্মাৎ জেগে উঠা ধ্বংসের প্রবৃত্তি
হারালাম আরও কিছু কথা
যা হয়নি বলা হবেও না কোন দিন

চুপি চুপি বসি বাতায়নে
এইতো নিচের সবুজ মাঠে
অবুঝ বালকদের খেলা দেখি
ওদের স্বপ্ন নেই এখনও
আছে ইচ্ছা প্রবল আরও কিছু করার বিশ্রামবিহীন
আরও কিছু বড় হবে যখন
তখন স্বপ্ন গড়ার মন জগবে
আর ভেঙ্গেচুরে যাবে স্বপ্ন বাস্তবের সংঘাতে
জন্ম নেবে স্রষ্ঠার নিষ্ঠুর উল্লাসে
আমি একা
আমি একা
আমি একা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

arifur
৩০-১২-২০১৫ ০১:০৭ মিঃ

প্রথমে ছ্যাঁক খাওয়া কারে কয় ? হাহ্ !