চি র ন্ত ন-আট
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

তোমরা নারীর পর্দার কথা বলো বলেই-
ওরা জানালার পর্দা ৩৭ লাখে কেনে ।

ঊষার আলো আসবে যখন দূর হবে সব কালো,
মন্দ সকল হেরে গিয়ে থাকবে শুধু ভালো !

সব কিছুতে অনিয়ম আজ নিয়ম গেছে ভুলে,
যে যার মতো লুটছে সবাই যায়নি দেশ নিজ কূলে !

রাতের ভোটের অফিসে আজ লাগছে রাতে আগুন,
তা দেখে আজ কারো-কারো লাগছে মনে ফাগুন।

কারো মৃত্যুতেও কেউ নাচে আবার মৃত্যু হাসে
মানবতার পচনে আজ মানুষ কেমনে বাঁচে ।

২৪ ভাদ্র ১৪২৬, ০৯ সেপ্টেম্বর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।