হয়ত এখন অসময় ২য় পর্ব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৩-২০২৪

য‌দি বুক ফে‌টে যায়
গভীর নীরব কান্নায়
তবু হাল ছেড় না তায়
হয়ত এখন অসময়।


য‌দি মেঘ না কা‌টে হায়
তব হৃদ‌য়ের বা‌গিচায়
আঁধা‌রে ডুব দিও না তায়
হয়ত এখন অসময়।


য‌দি জল‌ধির ঢেউ সবসময়
তব হৃদমাঝারে নীর‌বে বয়
তবু স্রো‌তে ভে‌সে যেও না তায়
হয়ত এখন অসময়।


য‌দি ঝি‌রি ঝি‌রি ব‌রিষণ বয়
জীবনজু‌ড়ে এক ই ধারায়
তব‌ু আশাহত হইও না তায়
হয়ত এখন অসময়।


য‌দি ফুল না ফো‌টে হায়
তব হৃদয়ের দরজায়
অনুর্বর হৃদয় ভেব না তায়
হয়ত এখন অসময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।