বিরহ ছোঁয়া
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৩-২০২৪

পা‌খিরা এ‌সে ব‌লে গেল কা‌নে কা‌নে
রে ক‌বি,‌তোমার বস‌তি হ‌বে বিরহ গা‌নে গা‌নে।


উদাসী আ‌মি ত‌বে ‌কি আর বলব আর
‌দে‌খি তা‌কি‌য়ে চু‌পিচু‌পি সব‌কিছু হারাবার।


পা‌খি‌দের কলতান অথবা দ‌খিন হাওয়া
‌দি‌য়ে যায় সব‌কিছু নীর‌বে বিরহ ছোঁয়া।


কার‌ণে অকার‌ণে তাই বিরহ গান গাই
আমার সু‌খের আসর হারা‌য়ে‌ছে তাই।


আজ ব্যথার ভুব‌নে ব‌সে বিরহ সু‌রে সু‌রে
মন মোর কাঁ‌দে গায় বিষাদ গী‌তি পু‌ড়ে পু‌ড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।