পুরা‌নো
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৫-০৪-২০২৪

সময় চ‌লে গে‌ছে সেই ক‌বে বহুদূর
‌দিন গু‌নে গু‌নে নীর‌বে সময় ফুরায়
আ‌মি আ‌বেগ ছড়াই পুরা‌নো ধারায়
এই আ‌বে‌গের কি আর দাম পাওয়া যায়।


শুরু হ‌য়ে গে‌ছে এখন ডি‌জিটাল যুগ
চারি‌দি‌কে চল‌ছে নানান র‌ঙের হুযুগ
‌কেউ কা‌রো নয় সবাই চায় শুধু সুযোগ
আমিও খু‌জি সরল কাব্য প্রকা‌শের সু‌যোগ।


সময় বাধ‌তে পা‌রি‌নি ছু‌টে‌ছে সম‌য়ের ধারায়
আ‌মিও ভে‌সে ভে‌সে সম‌য়ের বু‌কে ভাসমান
‌বে‌চে আ‌ছি মধুময় আ‌বেগ আর জরাজীর্ণ প্রে‌মে
শুধু ভা‌লোবাসা বি‌লো‌তে চাই জ‌মিন আসমান।


‌ডি‌জিটাল যু‌গের ডি‌জিটাল ভা‌লোবাসায় নয়
পুরা‌নো দি‌নের আ‌খিজল মাখা সেই ভা‌লোবাসায়
সরল কা‌ব্যে খুবই সহজ সরল নীরব ভাষায়
গু‌নে গু‌নে দিন বে‌ধে রাখ‌ছি সময় মায়া মমতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।