সাধারণ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৯-০৩-২০২৪

আ‌মি গ্রামার শি‌খি‌নি পর্ব মাত্রা ও বু‌ঝিনা শুধু ছল
আ‌মি তোমার আঁখি‌কো‌ণে দে‌খে‌ছি দু‌ফোটা জল
আমার হৃদয় ও কে‌ঁদে‌ছে তখন হ‌য়ে‌ছে বুকটা টলমল
বন্ধু গো আমার ও নীর‌বে ঝ‌রে‌ছে চো‌খের জল
‌তোমা‌তে আমা‌তে এই যে ব্যথার শোর‌গোল
তার কথাই ব‌লে‌ছি আ‌মি আ‌ঁখি দু‌টি ছলছল।


আ‌মি ক‌বি নই শুধু হৃদ‌য়ের কথা ব‌লে‌ছি
আপনার ম‌নে আপ‌নি একা‌কি কে‌ঁদে‌ছি
‌সেই কান্নার বিরহী সু‌রে নি‌জে‌তে হার মে‌নে‌ছি
‌মোর হার মানা জল‌ধি স্রো‌তে তোমা‌কে ভা‌সি‌য়েছি।


তু‌মি ভা‌সো ডো‌বো কিম্বা অব‌হেলায় রা‌খো সারাক্ষণ
আমি হৃদ‌য়ের কথা চার‌দেয়া‌লে বল‌তে পা‌রিনা প্র‌তিক্ষণ
পর্ব মাত্রার মাপামা‌পির ছক মা‌নি নি কারন অকারন
আ‌মি হৃদয় দুয়ার খু‌লে থে‌কে‌ছি উন্মুক্ত অনুক্ষণ
তাই আ‌মি কো‌নো ক‌বি নই কো‌নো সাধারণ একজন
শুধু হৃদ‌য়ের কথা আপনার তা‌লে ব‌লে যা‌চ্ছি অনুক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।