উপহার
- অরিফুর রহমান কাজল ২৮-০৩-২০২৪

মর ধরণীর চৈতন্য ক্ষণে,
জাগে বন্ধনের প্রত্যাশা।
অভিপ্রেত জীবন সন্তরণে,
জাগে ভালবাসার পিপাসা।

বিচ্ছিন্ন ভ্যূলোকে কে কতক্ষণ
অন্তরে বাঁধে আপন বিভব ?
বিশ্বকর্মার এ কর্মস্থলে,
যন্ত্রীর হস্তে যন্ত্রতো একদা হবেই নিরব।

যতক্ষণ অন্তঃত আছি অনন্তে,
ততক্ষণ রজ্জু রচনা করি
অদৃশ্য আবেষ্ঠনী তোমা-আমাতে।

অন্তরের সারটুকু অন্তরে তোমার,
প্রণয়ের প্রত্যয় রাখি উপহার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

arifur
৩০-১২-২০১৫ ০১:২৯ মিঃ

আমি কিশোর থেকে যৌবনে পা দিয়েই প্রবাসী হলাম। সিঙ্গাপুর বুনলে ড্রাইভ থেকে লিখেছিলাম।

ebraramin
০৬-০৮-২০১৪ ০৯:৪১ মিঃ

অসাধারন

RNTpsy
০৪-০৮-২০১৪ ১২:৩৭ মিঃ

দারুণ লিখনী।

sudip
২৫-০৭-২০১৪ ০৮:৫৯ মিঃ

Ki darun thought he kobi . . .! Sundor uposthapona.