বির‌হের গান
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৮-০৩-২০২৪

হা‌রি‌য়ে গি‌য়ে‌ছে কত‌কিছু জানা অজানায়
আ‌বে‌গের দুয়া‌রে লে‌গে‌ছে তালা
সব‌কিছু হারি‌য়েই যায়।


‌চেনা জানা কত সুখ
কত কত মধুময় সময়
অজা‌ন্তেই হা‌রি‌য়ে‌ছে নিরালায়।


আজ বির‌হের গা‌নে বেদনার আহ্বা‌নে
ছু‌টে চ‌লে ব্য‌থিত জীবন
ধীর পদ‌ক্ষে‌পে ধীরলয়।


‌বিরহ প্রা‌ণে হারানোর গা‌নে
বা‌রেবা‌রে কান্নার জয়গান
নীরব দৃ‌ষ্টিপাত হারা‌নোর খেলায়।


হা‌রি‌য়ে যায় হা‌রিয়েই যায়
শুধু ব্যথাগু‌লো থে‌কে থে‌কে
আজীবন তু‌ষের আগু‌নে জ্বালায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।