বিরহ বসতি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৬-০৪-২০২৪

বয়ে চলা জলধারা
জলধির কূল কূল রব
বুকেতে নীরব
গড়ে বসতি,করে কলরব।


স্রোতোস্বীনি জীবন
জলধিসম উথাল-পাতাল
অথৈ ঝর ভাঙ্গা-গড়া
কান্না স্তব্ধতা,ছল ছল।


নীরব দহন ব‌্যথার সাতকাহন
ঢেউয়ে ঢেউয়ে ভেসে ভেসে
ছুটে চলে পোড়া জীবন
কি জোটে ভাগ‌্যে কে জানে শেষে।


বুকেতে বয়ে চলা জলধি
ভাসায় ডুবায় নিরবধি
কিছু বুঝি কিছু তার বুঝি না
শুধু নীরব বিরহ উপলব্ধি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।