আমিও যে তারই মতো
- এস আই তানভী ২৭-০৪-২০২৪

এখানে অনেক স্বপ্ন কেঁদে মরে,
অনেক আশা থাকে দূরে,
যত শত লজ্জার ভয়ে লুকিয়ে
বুক ভাসাই অশ্রু ঝরায়ে।

তবুও ভালো আছি, থাকতে হবে-
বোবা ভাষায় আকুতি'রা সবে
বুক ফাটাবে, হাহাকারে ডুবে
কোন এক আঁধারে হারিয়ে যাবে।

জানি গো, সে অন্য আকাশে থাকে
অন্যজনের সাথে জোছনা মাখে,
অন্যজনের শক্ত বুকে মাথা রেখে
দিবারাত্র ভিনজগতের স্বপন দ্যাখে।

আমিও যে তারই মতো,
হিয়ার মাঝে হাজার ক্ষত,
তবুও ভালো আছি সুখে দু:খে
স্মৃতিগুলি জাগনা হলে- শূল হয়ে বিঁধে।
--------------------
২৩/০৯/১৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৩-১০-২০১৯ ১৪:৫৭ মিঃ

দুজনে একাকা, একাকী