সজল নয়ন
- অরিফুর রহমান কাজল ১৯-০৪-২০২৪

সজল নয়ন দু’টি
ছলছল কার তরে ?
অভয় দিলাম প্রিয়া
বলগো আমায় ।

ফুলগুলি ফুটিল
শাখায় শাখায়,
পাখিরা গান গেল
রঙ্গিন আশায়;
সজল নয়ন দু’টি
ছলছল কার তরে ?
বলগো আমায় ।

বরিষন শুরু হল,
মনখানি গলে গেল
অশ্রু ধারায় ।
সজল নয়ন তুলে
এই তুমি হেসে দিলে,
মোর ছবি এঁকে নিলে
চোখের তারায় ।
সজল নয়ন দু’টি
ছলছল কার তরে ?
বলগো আমায় ।

অনুরাগে অভিমানে
গুনগুন গানে গানে,
মুক্তো ছড়িয়ে চল
হেথায় হোথায় ।
সজল নয়ন দু’টি
ছলছল কার তরে ?
বলগো আমায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।