তুমি
- মনিরা বাকী ২০-০৫-২০২৪

তুমি যখন পরশখানি বুলাও
সেই পরশ নামে চোখের পাতা ছুয়ে
ঠোঁটের কোনে ফুটে ওঠে
জ্যোৎস্না রাঙ্গা হয়ে ।
নীলাম্বরী মেঘের দেশে বেড়াও তুমি
একপা দু'পা সহস্র পা সঙ্গে আমায় নিয়ে ।
যখন তোমার সাঙ্গ হবে খেলা
তখন জেনো অমানিশা
আমার করুন বেলা-
তখন আমি যাবোই পড়ে
অগ্নিগিরির খাঁদে ।
দুঃখ নামের শীতল ছায়া তখন কেবল
একপা দু'পা সহস্র পা সঙ্গে আমার হাটে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

monirabaki
০৯-০২-২০১৪ ০২:৫৭ মিঃ

ধন্যবাদ ভাইয়া রোমেল আপনার গঠনমূলক মন্তব্যের জন্য । আগামীতে মাথায় থাকলো বিষয়টি ।

romel86
২৭-১২-২০১৩ ০১:৩৮ মিঃ

apnar je koyta kobta porlam beshir vaag e valo legeche, kintu ekta bisoy'e boli- amar mone hoy kobita te stobok use korle aaro bhalo hoy.