আঁধারে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৫-০৪-২০২৪

যে ভাবে ভেবেছি
যে রুপে অবগাহন
তার কোনো মিলনাই
শুধু নীরবে কাঁদন।

কান্না গোপন করে
মলিন মুখে সংগ্রাম
স্বপ্নেরা অস্তগামী
তবু চলা অবিরাম।

আজ বিশ্বাসে বিশ্বাস
হারায়েছে অচিনে
ভালোবাসা বহুরুপী
লাভে আর লোক সানে।

চাওয়াতে পাওয়া নাই
শুধু স্বার্থের খেলা
জগত সংসারে
চলছে ছলা কলা।

আমি মূর্খ একজন
পারি না জিততে
সম্বল শুধু পরাজয়
মুখ লুকাই আঁধারেতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।