ঘাও
- পরিমল বর্মণ | Parimal Barman ২০-০৪-২০২৪

তু্ই আমায় আঘাত দিয়ে
এমন জায়গায় করলি ঘাও |
ঘাও আমার শুকাবে কেমনে??
যেখানে ঢুকেনা রোদ বাও |

মন মোর আজ বড় অসহায়
রাত জাগি কার পাহারায়?
জেগে জেগে সপ্ন দেখে যাই
পাশে খুঁজি - একা বিছানায় |

সম্বল শুধু তোর স্মৃতি টুকু
তু্ই আমার সাহারার প্রান্তর |
চোখ বুঝলে দেখি মরীচিকা
খুললে নয়ন দেখি ধুঁধুঁ প্রান্তর |

আজ তুই না হয়েও প্রণয়িনী
করছিস তু্ই যত নাটুকে ছল |
অভিশপ্ত জীবনে _ঠোঁটে আমার
চুমু খেয়ে থুতু কেন ছুঁড়ে দিলি বল??

মিনতি আমার তোর কাছে
শুধু জানিয়ে যা এইটুকু |
কোন আঠাতে জোড়া লাগবে
আমার ভাঙা হৃদয় টুকু |

29-04-2019

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।