স্বীকার
- পরিমল বর্মণ | Parimal Barman ২০-০৪-২০২৪

হয়তো এই জনমে ব্যার্থ আমি
অনেক অনেক কিছুতেই…
আশাগুলো আছে আশাতেই …|

এই জনমে হয়তো ব্যার্থ…
তোমায় নিয়ে যেতে সৈকতে
এক ডাবে একসাথে জল পানে |

এই জনমে হয়তো ব্যার্থ…
একসাথে সমুদ্রের ঢেউ গুনতে
সূর্য উঠা আর গোধুলি দেখতে |

এই জনমে হয়তো ব্যার্থ…
ঝিঁঝিঁ পোকার গান শুনতে
অপলকে শুভদৃষ্টি জোৎস্না রাতে |

এই জনমে হয়তো ব্যার্থ …
অন্ধকারে একসাথে পথ খুঁজতে
হাতে হাত রেখে কথা বলতে |

এই জনমে হয়তো ব্যার্থ…
নোনা জলে স্নান একসাথে
সিক্ত শরীরের ভাঁজ দেখতে |

এই জনমে হয়তো ব্যার্থ …
দেখা না হওয়া একসাথে
আর একসঙ্গে পুচকা খেতে |

এই জনমে হলেও ব্যার্থ …
বলবো ঠিকই পরের জনমে
ভালোবাসি আমি তোমাকে |
রবিবার (10-03-2019)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।