মায়াবী
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৫-০৪-২০২৪

বিহঙ্গ পানে কেন তব চোখ
তুমি কি উড়তে চাও বিহঙ্গের মতো
ঐ নীলিমায় ঐ পাহাড়ের বুকে
হারাতে চাও ঐ সমুদ্র সীমানায়।

তুমি কেন সুদূর পানে তাকাও
তোমার দৃষ্টি কেন অচেনায়
ওগো তুমি কি হারাতে চাও দূরদেশ
আমাকে একাকি করার বাসনায়।

ওগো প্রিয়তমা,মনোরমা বঁধুয়া মোর
কেন করো নীরব ছলনা মায়াবী
আমি হাঁটি হাঁটি পা তোমার পানে
তুমি ছুটতে চাও কোন অজানায়।

বিহঙ্গ উড়ে যায় সুদূরে হারায়
অভিমানি তুমিও মেলো না পাখা
বাসা বাঁধো মোর হৃদয়ের আঙিনায়
ওরে মায়াবী মধুর ভালোবাসায় বাঁধবো তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।