প্রিয়মুখ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৩-০৪-২০২৪

সেই যে কবে নাড়া দিয়ে গেল মোরে
আর কোনো মুখ মনে ধরে নারে
কি ভালোবাসা দিয়ে হারালো সে দূরে
হৃদয় থেকে তা মুছে যায় নারে।

হৃদয় পটে এঁকে দিয়ে গেলো যে ছবি
মুছে যায় না কিছুতে সে প্রভাত রবি
যে আলো জ্বালালো সে বুকেতে আমার
নিভে যাবেনা সে আলো কিছুতে আর।

ভালোবাসা দিয়ে আপন করে নিয়ে
এভাবে সহসা আপন মনে গেলে হারিয়ে
ধরে রাখা যায় কি বলো আর নিজেরে
কাঁদে মন কাঁদে শুধু নীরবে বারে বারে।

খুঁজে পাইনা সেই প্রিয়মুখ আর
মনে জাগে তার স্মৃতি শুধু বারবার
বুকের মাঝে গেঁথে রইলো হারানো প্রেয়সী
জানেনা সে আজো তারে ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।