নিশ্চুপ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৮-০৩-২০২৪

যত কথা বুকেতে
পারি না যে বলতে
প্রিয়া আমার অভিমানি
চায় না যে শুনতে।


কথাগুলো ব্যথা হয়ে
নীরবে যায় পুড়িয়ে
বোঝানে যে প্রিয়া
থাকে নিশ্চুপ হয়ে।

বুকের কথা বুকেতে
ফোটে না কিছুতে মুখেতে
কৌতূহল নাই প্রিয়ার
আমার ভালোবাসাতে।

আমি নিশ্চুপ হয়ে
কথাগুলো চাপা দিয়ে
হয়ে গেলাম অভিমানি
সঙ্গোপনে ব্যথা সয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।