বিদায়
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২৮-০৩-২০২৪

আজ কত দিন দেখিনা প্রিয়
তোমার ঐ চাদেঁর মত মুখটা
আজ কত দিন হল ভাবিনা
তোমার রসিক করা অভিনয়টা
বিদায় জানাবো একদিন
হয়ত বা আর কোনোদিন সুযোগ পাবো না
তোমাকে দেখার
তোমার অপরুপ সেই ক্লান্ত প্রতিচ্ছবি টার
তাইতো জানাবো বিদায় সব বচন গুলো ভূলে
পাপ তাপ ভূল ভ্রান্তি ক্ষমা করে দিও অভাগির অনলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৩-১০-২০১৯ ০১:৪১ মিঃ

খুবই ভালো লেগেছে কবি
শুভেচ্ছা শুভ কামনা রইল ।