বেহেশতের আশে মসজিদ করি বাহারি রঙ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

বেহেশতের আশে মসজিদ করি বাহারি রঙ্গ
গরিব অসহায় না খেয়ে মরে হয়ে সঙ,
আমরা মুসলিম বেহেশতের লোভে বিভোর
করছি না তো স্রষ্টার সাথে মেকি ঢঙ্গ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।