বৃষ্টি কাব্য
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

#
বৃষ্টির জলে ভিজে তুমি হাসছ কদম ফুলের মতো
টিপটিপ ঝড়ছে সকাল সন্ধ্যা রাতে দিনে অভিরত ।
#
বৃষ্টির জলে নদী ভরে জোয়ারে জল কুলে তোলে
এঁকেবেঁকে সাপের মতো মন যে সে তালে দোলে ।
#
বৃষ্টির জলে ভরে গেলে ফসলের সব মাঠ
তোমার রূপে মুগ্ধ মেঘে ভালোবাসার দিচ্ছে পাঠ ।।
#
মেঘের কাছে শিখে আমি বলছি তোমায় ভালোবাসি
কদম ফুলে সাজিয়ে খোঁপা তাবেই তোমার কাছে আসি ।


অক্টোবর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।