আর্তনাদ
- জুবায়েদ ইবনে সাঈদ - অপ্রকাশিত ২৮-০৩-২০২৪

আমি বড় একা
একাকিত্বের কোলাহলে
পাই না কারো দেখা
কান্নায় চোখ যায় জ্বলে

সেদিনো হেসেছিলাম
তুমি তাকিয়ে ছিলে বলে
আজ আমি চুপ রইলাম
তুমি দূরে চলে গেলে।

দুচোখে কত সপ্ন ছিলো আঁকা
তুমি নাই দেখলে
সব সপ্ন যে আজ বুক পকেটে রাখা
তুমি না হয় গেলে আমায় ভুলে।

এই ভুল মাখানো সৃতিতে
আমি হেঁঠে বেড়াবো নিশ্চলে
বলব না পরানে পরান রাখতে
একদিন যাবো চলে
সব সুখ রেখে যাবো তোমার আঁখিতে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।