ভুলে যাই সব-ই
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ১৯-০৪-২০২৪

যদি কালো মেঘের আবরণে ডাকা পরে যায় আমার পৃথিবী,
দু,চোখে দেখতে পাই শুধুই আঁধার!
বুকের ভিতর অজানা কষ্টে,
জমাট বাঁধে এক বেদনার পাহার!
বিষন্নতায় কাটে আমার প্রতিটি প্রহর,
অবশেষে শুনতে পাই,
তুমি দিব্যি ভালোই আছো,
আআমি ভুলে যাই সব-ই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।