বিবাহ সাফল্য প্রেমের প্রথম ধাপ
- বিদায় বেলা - স্নিগ্ধতার স্পর্শ ২৭-০৪-২০২৪

তুমার চোখে চোখ রেখে একবার তাকালে,
আমি হারিয়ে যাই,
ভাবনার অতৈ সাগরে"
তীক্ষ্ণ দৃষ্টি তে রয়েছে সরলতার চাপ
রয়েছে অগাধ স্নেহ, মায়া, ও মমতা।
তুমার মিষ্টভাষী কথার প্রেমে অনায়াসে
যে কেউ পরে যেতে পারে।
পরবো কি তুমায়,
সারা জীবন আগলে রাখতে?

তুমার চঞ্চলতায় আমার মন হারায়,
জানি প্রেমের সাফল্যতা বিবাহে আবদ্ধতায়,
যেখানে অধিক মানুষ,
সাফল্যের উচ্চ চুড়া মনে করে।
আমার কাছে তা প্রথম ধাপ,
তাই পৌঁছাতে চাই না সেই সাফল্যের উচ্চ চুড়ায়,
আমি পৌঁছাতে চাই,
দাম্পত্য জীবনের শেষ প্রান্তে,
যেখানে দেহের শেষ নিশ্বাস স্তব্ধ হয়ে যাবে,
ঐ চোখের দিকে চোখ রেখে অপলক দৃষ্টিতে শেষ নিশ্বাস টা হারাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।