হ-য-ব-র-ল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

১.হিংসা আমাদের মনে করছে নৃত্য
তাই তো আমরা ঐক্যের পথে আসতে ব্যর্থ।

২.নিজেকে ভাবি হামবড়া
তাই আমাদের সংগঠনে খরা।

৩.উহ্ করবো না নিউজ প্রকাশ
যদি ফাহিম এবং তার সংগঠনের হয় ফোকাস।

৪.কৃপণ মন নিয়ে করছি সংগঠন
যা হবার হবে অঘটন।

৫.আমি এম্পি আমি খুব ব্যস্ত
নানান কাজ আমার হাতে ন্যাস্ত।

৬.আমি কবি
সংগঠন নিয়ে ভেবে কি হবি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।