নগ্ন প্রেম
- এস.এম. আরিফ ২০-০৫-২০২৪

যুবতীর নগ্ন তলপেটের কালো তিলে প্রেম খুঁজি
একটু আনাদরের লাল দাগে
দৃষ্টি স্থির হয় আনমনে!
হিংস্রতায় আহত হয় দুর্বল অনুভূতি
সস্তা দামে শরীরী প্রেম খুঁজে ফিরি
সন্ধ্যের কদমতলী হাঁটে,
আমার নগ্ন প্রেম আনাদরে থাকে
যৌনপল্লীর উষ্ণ গদিতে।

বাঁশের পাতায় মতো ধারালো যৌবনের
চৌদ্দটি বছরের থেতলে গেলো
আমি কবি হতে পারলাম না
না হতে পারলাম প্রেমিক!
এখন আমার উষ্ণ প্রেম আনাদারে
নগ্ন হয় পতিতার পেশাদারীর মাঝে।

আমার শহরের মানচিত্রে
কোন ভালোবাসার ছায়া নেই
প্রেমিকার প্রঃশ্বাসের উষ্ণতায়
বিশ্বেস হারায় না কোনো উঠতি বয়সি যুবক।
সন্ধ্যের কদমতলী হাঁটে
আমার নগ্ন প্রেম আনাদরে অপেক্ষায় ভাবে
এইভাবে আর কত দিন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।