তুমি যখন এসেছিলে
- সৌরভ হালদার ২০-০৪-২০২৪

তুমি যখন এসেছিলে
এসকেএইচ সৌরভ হালদার

তুমি যখন এসেছিলে
মন ভরে যায়
হৃদয়ের মাঝে।

দুই আঁখি মোর করে ছল ছল
তোমার মুখের দিকে চেয়ে রই
ভরে যাই প্রান,
হয়ে যায় নিরব
ডাকি ও গো নিরবতা বলে।
তুমি যখন এসেছিলে,
ভুলিবো না এমনে।
কেন তুমি চলে গেলে?
কাঁদি কখনো এ মনে মনে ;
হৃদয়ের আকুতি জেগে ওঠে,
ঐ শ্রান্ত সফর দিনময়ের সৃতি।
সৃতি যেন সয়ে এ মনে
সব সাধনা আরধনা মমো
উড়তে চায়
পাখির মতো সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।