চোখ
- সৌরভ হালদার ২৬-০৪-২০২৪

চোখ
এসকেএইচ সৌরভ হালদার

ভুল করে চেয়ে,
অচেনা হয়ে
চোখে চোখ রেখে
মোর প্রেমে পড়েছি,
তোমার ঐ চোখ দেখে।

তুমি হও রুপসি কন্যা
নিখিলের সরসে,মুখ চেয়ে তাকিয়ে থাকি
তোমারি পরসে।
ভোহরের শিশির ভেজা,ফোটা ফুল
তোমার সাথে তুলনা করলে হয় না ভুল।

তোমার চোখ ঝলে
ছল ছল কহি নিরবে
তাকিয়ে রও আমারি তরে
কথা যেন থাকে না,প্রেমর ফুল যেন ফোটে না।
মোর চোখেরও পলক যেন পড়ে না
সৃষ্টিতে সৌদর্য,ফুটিয়াছো এই তোমার চোখ
ঐ মুগ্ধময় জীবনের অশোক।

আকাশ জুড়ে মেঘ,আমার মনটা জুড়ে তোমার মায়াবী দুইটি চোখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।