আপন করে নাও
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৫-০৪-২০২৪

কেউ কাউকে মেরো না
আর যুদ্ধ করো না
পৃথিবীর সব মানুষ ভাই
কেনো এ কথা মানো না।

ক্ষমতার লোভ করো না
অন্যের সম্পদ কেড়ে নিও না
কারো তরে আঘাত হেন না
সবাইকে আপন করে নাও না।

ধরনীর মাঝে বিভেদের বেড়াজাল
বারবার তোমরা রচিও না
আল্লাহ্ র সৃষ্টি সবুজ বাগিচায়
যুদ্ধের আগুন আর জ্বালিও না।

আর নয় যুদ্ধ, আসুক শান্তি
নিরীহ মানুষ হত্যা আর চাই না
মানবতার অপমান আর চাই না
সবাই সবাইকে আপন করে নাও না।
২৪.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।