খোঁড়া
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

মহাকালের যাত্রী মোরা;
দিনে দিনে হচ্ছি খোঁড়া।
গরল ভরা চিরহরিৎ;
মুক্ত বায়ু বহে কিঞ্চিৎ!
অন্তরীক্ষ বিশুদ্ধ নয়;
শূন্য আজি ফাঁকা কি রয়?

তাং- ২১/১০/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।