অণুকাব্য ৩৮
- হোসাইন মুহম্মদ কবির ১৯-০৪-২০২৪

আজ সকালে সূর্য নয়
পূর্ণিমার চাঁদ উঠেছে,
আজ আকাশ নীল নয়
যেনো টকটকে লাল।
অবাক দৃষ্টি;ঘৃণায় মন ছুঁয়েছে
সময় আমার আগামীকাল,
আর কতো রং বদলের খেলা?
অনেক হয়েছে অবহেলা
ফুরিয়ে গেছে রঙ্গমঞ্চ
তোমার রঙের মেলা?

১৪/৯/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।